রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০

Screenshot 20240418 171856 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ ব্রাহ্মণ’বাড়িয়ার সরাইলে ধান শুকানোর খলা দখল নিয়ে দু’পক্ষের দফায় দফায় সং’ঘর্ষে আহত হয়েছে অ’ন্তত ৫০ জন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাঞ্চন গ্রুপ ও জিয়াউল আমিন গ্রুপের মধ্যে বিরোধ রয়েছে। এর জের ধরে বৃহস্পতিবার সকালে কাঞ্চন গ্রুপের আব্দুল মান্নান মিয়ার সঙ্গে জিয়াউল আমিন গ্রুপের রশিদ মিয়ার ধান শুকানোর খলা দখল নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে সংঘর্ষ থামায়। সংঘর্ষে পাঁচ পুলিশসহ উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতদের পার্শ্ববর্তী ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD